PDO Certificate Download আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড

0

বিএমইটি থেকে পিডিও ট্রেইনিং শেষে ফি পরিশোধ করে আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড করতে করতে হয়। জানুন কিভাবে PDO সার্টিফিকেট ডাউনলোড করবেন।

আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড করার জন্য প্রথমে Ami Probashi অ্যাপে লগইন করুন। এরপর Pre-departure Orientation অপশনে যান। Download Certificate বাটনে ক্লিক করে সার্টিফিকেট ফি 100 টাকা পেমেন্ট করুন। সবশেষে আবার Download Certificate বাটনে ক্লিক করে Ami Probashi Certiciate ডাউনলোড করতে পারবেন।

আপনার সুবিধার্থে Ami Probashi Certificate Download করার বিস্তারিত প্রক্রিয়াটি নিচে ছবিসহ দেখানো হলো। আপনি যদি এখনো আমি প্রবাসী রেজিস্ট্রেশন করে না থাকেন, Ami Probashi Registration করে নিন।

আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড Ami Probashi Certificate Download

মোবাইলে আমি প্রবাসী PDO Certificate Download করার জন্য নিচের দেখানো ধাপগুলো অনুসরণ করুন:

আমি প্রবাসী এপে মোবাইল নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন;

Pre-Departure Orientation অপশনে যান;

Download Certificate বাটনে ক্লিক করুন এবং পেমেন্ট অপশন বাছাই করুন;

মোবাইল ব্যাংকিং বা ব্যাংক থেকে ১০০ টাকা পেমেন্ট করুন;

এবার, Download Certifciate বাটনে আবার ক্লিক করলে সার্টিফিকেট ডাউনলোড হবে। আপনি চাইলে এখন amiprobashi.com ওয়েবসাইট থেকেও Certificate ডাউনলোড করতে পারবেন।

PDO Certificate Download আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড

PDO Certificate Download আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড

amiprobashi.com ওয়েবসাইট থেকে সার্টিফিকেট ডাউনলোড

আমি প্রবাসী ওয়েবসাইট থেকে আমি প্রবাসী পিডিও সার্টিফিকেট ডাউনলোড করার জন্য প্রথমে অ্যাপ থেকে সার্টিফিকেটের ফি পরিশোধ করতে হবে। তারপর নিচের ধাপগুলো অনুসরণ করুন:

ভিজিট করুন amiprobashi.com;

Menu থেকে পিডিও > সার্টিফিকেট ডাউনলোড ক্লিক করুন;

Passport Number দিন;

Captcha পূরণ করে Search করুন;

Certificate এর PDF ফাইল ডাউনলোড করুন।

PDO Certificate Download আমি প্রবাসী সার্টিফিকেট ডাউনলোড

Ami Probashi এনরোলমেন্ট কার্ড ডাউনলোড

Pre-departure Orientation সেশন বুক করার পরে আপনি একটি এনরোলমেন্ট কার্ড পাবেন। ট্রেনিং ক্লাসে উপস্থিত হওয়ার জন্য কার্ডটি প্রয়োজন হবে। অনলাইন থেকেও পাসপোর্ট নম্বর দিয়ে এনরোলমেন্ট কার্ডটি ডাউনলোড করতে পারবেন।

প্রবাসীদের বিভিন্ন সেবা, পাসপোর্ট, জাতীয় পরিচয় পত্র এবং ডিজিটাল ব্যাংকিং নিয়ে আপডেট পেতে নিয়মিত ভিজিট করুন – eservicesbd.com এবং আমাদের ফেসবুক পেইজ ফলো করুন- Eservicesbd।

আমি প্রবাসী ট্রেনিং সার্টিফিকেট ডাউনলোড

আমি প্রবাসী ট্রেনিং সার্টিফিকেট ডাউনলোড করার জন্য Ami Probashi অ্যাপে লগইন করুন অথবা ভিজিট করুন amiprobashi.com। এরপর মেন্যুতে Training Certificate অপশন থেকে Housekeeping Certificate Download ক্লিক করে ট্রেনিং সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন।

Post a Comment

0Comments
Post a Comment (0)