৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ - Class 5 Assignment 2021

0

Class 5 Assignment 2021

পঞ্চম শ্রেণির ২ মে ২০২১ এর পাঠ ও বাড়ীর কাজঃ  প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়রন শিক্ষার্থীদের জন্য অন্তবর্তীকালীন পাঠ পরিকল্পনা ও পরীক্ষা মূলক বাড়ীর কাজ প্রকাশ করেছে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী ন্যাপ। করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর ক্ষতি কাটিয়ে উঠতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্য প্রণীত এই কার্যক্রমে অংশ হিসেবে প্রথম শ্রেণির অন্তবর্তীকালীন পাঠ পরিকল্পনা ও পরীক্ষা মূলক বাড়ীর কাজ দেওয়া হলো।

৫ম শ্রেণী অন্তবর্তীকালীন পাঠ পরিকল্পনা ও পরীক্ষা মূলক বাড়ীর কাজ

অন্তবর্তীকালীন পাঠ পরিকল্পনা অনুযায়ী প্রত্যেক সপ্তাহের রোজ-শনিবার প্রথম শ্রেণির বাংলা, ইংরেজি ও গণিত বিষয়ের পাঠ দেওয়া আছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ বাংলা বিষয়

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ বাংলা বিষয় প্রকাশিত হয়েছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ ইংরেজি বিষয়

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ ইংরেজি বিষয় প্রকাশিত হয়েছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ গণিত বিষয়

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ গণিত বিষয় প্রকাশিত হয়েছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ বিজ্ঞান বিষয়

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ বিজ্ঞান বিষয় প্রকাশিত হয়েছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণী অ্যাসাইনমেন্ট ২০২১ সমাজ বিষয়

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ সমাজ বিষয় প্রকাশিত হয়েছে। শিক্ষকগণ শিক্ষার্থীদের নিকট অনলাইনে বা অফলাইনে পাঠ ও বাড়ীর কাজ পৌছাবেন।

৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ পাঠ্যসূচী

নিম্নে ৫ম শ্রেণীর এসাইনমেন্ট ২০২১ এর পাঠ্যসূচী দেওয়া হলো। 

৫ম শ্রেণীর এসাইনমেন্ট PDF:

নিম্নে ৫ম শ্রেণীর এসাইনমেন্ট এর পিডিএফ দেওয়া হলো এখান থেকে দেখে নিতে পারেন।

Post a Comment

0Comments
Post a Comment (0)