একই ব্যক্তির প্রত্যয়ন Certification of the same person BD

0

প্রত্যয়ন পত্র লেখার নিয়ম, কিভাবে পাবেন, কোথায় পাবেন, দেশের সকল প্রকার প্রত্যয়ন পত্রের নমুনা, PDF ও Word File রয়েছে দেখুন এই আলোচনায়।

প্রাতিষ্ঠানিক কাজকর্মে ও সরকারি সেবা পেতে প্রত্যয়ন পত্র অতীব গুরুত্বপূর্ণ। এখানে জেনে নিন- একজন ব্যক্তির ব্যক্তিসত্তার বৈশিষ্ট্যের প্রাতিষ্ঠান সনদই প্রত্যয়ন পত্র। বেসরকারি/ সরকারি চাকরি, স্কুল/ কলেজ/ বিশ্ববিদ্যালয়ে, সরকারি ভাতা ও নাগরিক সুবিধায়, জন্ম নিবন্ধন/জাতীয় পরিচয় পত্র ও পাসপোর্ট তৈরিতে প্রত্যয়ন পত্র লাগে।

একই নামের প্রত্যয়ন পত্রের আবেদন

দুই নাম একই ব্যক্তি প্রত্যয়ন

প্রত্যয়ন পত্র

      এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, মোছাঃ ছপরা খাতুন, পিতা/স্বামী- মৃতঃ জোনাব মন্ডল,  সাং- ................, পোঃ ................, উপজেলাঃ ................, জেলাঃ রাজশাহী। সে অত্র ০৬ নং ................... ইউনিয়ন পরিষদের একজন স্থায়ী বাসিন্দা এবং জন্ম সুত্রে বাংলাদেশের নাগরিক। আমার জানামতে ভুলবশতঃ তাহার নাম কোথাও ছপরা খাতুন আবার কোথাও ছপুজান বিবি নামে লিপি বদ্ধ আছে প্রকৃত পক্ষে ছপরা খাতুন ওরফে ছপুজান বিবি একই ব্যক্তি ইহা সত্য।

আমি তাহার সর্বাঙ্গীন মঙ্গল ও উন্নতি কামনা করিতেছি।    

স্বাক্ষর-

Same name certification

Two names are the same person certification

Certificate

       This is to certify that, Mocha: Chapra Khatun, Father/Husband- Deceased: Jonab Mandal, Sang- ................, Po: ........... ....., Upazila: ................, District: Rajshahi. He is a permanent resident of Atra No. 06 ................... Union Parishad and a citizen of Bangladesh by birth. As far as I know, his name is mistakenly written somewhere as Chhapra Khatun and somewhere else as Chhapujan Bibi. Actually Chhapra Khatun alias Chhapujan Bibi is the same person.

I wish him all the best and prosperity.

signature-

 অনলাইনে একই নামের প্রত্যয়ন পত্রের আবেদন

lgoms.org এখান থেকে করতে পারবেন

একই ব্যক্তির প্রত্যয়ন Certification of the same person BD

Akoi Bekti Pottayan

একই ব্যক্তির প্রত্যয়ন Certification of the same person BD


Post a Comment

0Comments
Post a Comment (0)