Character certificate চারিত্রিক সনদপত্র নমুনা

0
Character certificate

চারিত্রিক সনদপত্র বলতে সাধারণত বুঝায় উক্ত ব্যক্তির আচার আচারন কেমন তিনি কোন প্রকার বেআইনি কার্যকলাপে নিযুক্ত আছেন কি না ইত্যাদি। এটি সাধারণত আমরা আমাদের এলাকার চেয়ারম্যান মেম্বার  বা কাউন্সিলরদের কাছ থেকে নিয়ে থাকি । 

চারিত্রিক সনদপত্র নমুনা 

চারিত্রিক সনদপত্র

এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, ....................................................................................................... পিতা : .......................................................................... মাতা : ........................................................... গ্রাম/মহল্লা : ............................................................... ডাকঘর : ............................................................. কোড নং : ..................................................  থানা : ............................................................. ইউনিয়ন : ................................................. ওয়ার্ড : ..................................... উপজেলা : ................................ জেলা : ...........................। আমার নিকট সে ব্যক্তিগতভাবে পরিচিত। আমার জানামতে যে রাষ্ট্র বিরোধী কোন কর্মকাণ্ডে জড়িত নয়। তাহাঁর স্বভাব ও চরিত্র ভাল। আমার তাহার সর্বাঙ্গীন উন্নতি ও মঙ্গল কামনা করি।

তারিখ : 

চারিত্রিক সনদপত্র লেখার নিয়ম

চারিত্রিক সনদ পত্র

এই মর্মে প্রত্যয়ন করা যাইতেছে যে, মোঃ …………………, পিতা: …………………. মাতা: ………………….. গ্রাম/মহল্লা: ……………, ডাকঘর: ………………., থানা: …………….., জেলা: ……………….. । তিনি আমার ব্যক্তিগতভাবে পরিচিত। আমার জানামতে তিনি কখনো কোনো রাষ্ট্র বা সমাজ বিরোধী কর্মকান্ডে জড়িত হননি। তাহার স্বভাব ও চরিত্র ভাল।


আমি তার ভবিষ্যত জীবনে সর্বাঙ্গীন উন্নতি ও মঙ্গল কামনা করি।

তারিখ:………………….

Post a Comment

0Comments
Post a Comment (0)