Protibondhi Certificate - প্রতিবন্ধী প্রত্যয়ন পত্র নমুনা

0
Protibondhi Certificate - প্রতিবন্ধী প্রত্যয়ন পত্র নমুনা

অনেক সময় প্রতিবন্ধি প্রত্যয়নপত্রের প্রয়োজন হয়। তাই আপনাদের জন্য Protibondhi Certificate-প্রতিবন্ধী প্রত্যয়ন পত্র নমুনা নিয়ে আসলাম। নিম্নে তা দেওয়া হল। আপনারা আপনার নাম, পিতার নাম ও অন্যান্য তথ্য পরিবর্তন করে ব্যবহার করতে পারবেন।

প্রত্যায়ন পত্র

এতদ্বারা প্রত্যয়ন করা যাইতেছে যে, জনাব, .............., পিতা-................, মাতা-.................., সাং- .......................,  ............. নং ওয়ার্ড,  ডাকঃ- ..............., থানা-............................., জেলা- সিলেট।  তিনি আমার ওয়ার্ডের বাসিন্দা এবং বিশেষ পরিচিত। তিনি একজন নিবন্ধিত প্রতিবন্ধি শিশু, তাহার বহি নং-.........., হিসাব নং- ............................ও জন্ম নিবন্ধন নং – ...................................। আমার জানা মতে তাহার পিতা ছোট খাট ব্যবসা করেন। 

আমি তাহার সুস্থতা ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

কাউন্সিলর

 ........নং ওয়ার্ড 

............... সিটি কর্পোরেশন/ইউনিয়ন/পৌরসভা

Disability Certificate

This is to certify that Mr. .............., Father-................, Mother-...... ............, Sang- ......................., ........... .. Ward No., Postal:- ..............., Police Station-.......................... ...., District- Sylhet. He is a resident of my ward and is well known. He is a registered disabled child, his account no-.........., account no- .......................... ..and Birth Registration No. – ................................. As far as I know, his father runs a small bed business.


I wish him good health and a bright future.


Councilor


  ........Ward No


............... City Corporation/Union/Municipality

Post a Comment

0Comments
Post a Comment (0)